স্মৃতির পাতায় থাকবে লেখা
দুখ কষ্টে স্মৃতি আঁকা,
স্মৃতি সবার জীবনে মাখা
কেউ পারেনা থাকতে ভুলে
স্মৃতি যদিও যায় চলে
তুমি আমার স্মৃতির পাতায়
জড়িয়ে আছো সকল সময়।
স্মৃতির সাগর আছে ডুবে
সুখ দুখ সবার মাঝে।
একটুখানি সুখতো আছে
যখন তুমি ছিলে কাছে
স্মৃতির পাতা হাওয়ায়
ভাসে সকল সময় মনের মাঝে।