ওগো জনম দুখি মা
সবাই মোরে পর ভাবিলেও,
তুমি পার না।
শিশু থেকে শুরু করে শৈশব হলো হায়
তুমি ছাড়া সবচেয়ে আপন
নেইকো দুনিয়ায়।
সৃষ্টিকর্তা আমায় ঠেলে
পাঠিয়েছেন তোমার কোলে।
সৃষ্টিকর্তার পরে যে হায় ,
সালাম করি তোমার পায় ।