মোঃ মাসুদ রানা, ১৯৯৬ সালের ৪ জুলাই জন্ম। পিতার নাম আবুল কালাম আকন, মাতার নামঃ মুর্শিদা বেগম (বিউটি) গ্রামঃ পদ্মাডুবি, থানাঃ নাজিরপুর, জেলাঃ পিরোজপুর, ৭ম শ্রেনী থেকেই লেখা লেখি করে আসছে। শিক্ষাগত যোগ্যতা বি.এ অনার্স। ইতি পূর্ব একটি এ্যালবামে গীতিকার ছিলেন। এ্যালবামের নাম “মা” শিল্পী আইনুন, এছাড়া পত্রিকায় ম্যগাজিনে অনেক লেখালেখি দিয়েছেন এবং একুশে বই মেলায় একক কবিতার বই “সীমাহীন ভাবনা” প্রকাশিত হলো। এর লেখা সহজ সরল প্রাঞ্জল ভাষায় মাটি মানুষকে নিয়ে লেখা তার কবিতাগুলি জীবন ঘনিষ্ট। সৃষ্টির সেরা জীব মানুষকে মানবিকগুনে ও দেশাত্মবোধের চেতনায় জাগিয়ে তুলতে কবি তার মনের অভিব্যক্তিগুলিকে কাব্যিক চয়নে তুলে ধরেছেন। ------- : কিছু কথা :--------- মানুষের আশা থাকে, মানুষের ভাষা থাকে, আর আশা নিয়েই মানুষ বেঁচে থাকে। তাই আশার দুয়ারে আমার সবাই বাঁধি বাসা। আর ভাষা দিয়েই তার প্রকাশ ঘটাই। কখনো মুখে বলে, আবার কখনো তা লিখে। যে যেভাবে প্রকাশ প্রকাশ ঘটাতে পারে। আমি ও তাদের মাঝে একজন, কিছু কবিতা লিখে আপনাদের মাঝে প্রকাশ করলাম। যদি আমার লেখা কবিতার মধ্যে কোন একটা কবিতা আপনাদের ভাল লাগে তাহলে আমার লেখা স্বার্থক হবে।
Md. Masud Rana, was born on July 4, 1996. Father's name is Abul Kalam Akan, mother's name: Murshida Begum (Beauty) Village: PadmaDubi, Thana Nazirpur, District: Pirojpur, cllas 7 Has been writing since. Educational Qualification BA Honors. Was previously a songwriter on an album. The name of the album Aunun, the "mother" artist, has also contributed many articles in magazines to newspapers. Its writing is simple in plain language to the soil people His poems written about life are intimate. Of creation The best creatures of humanity and patriotism The poet in his mind to arouse consciousness He has made the expressions poetic.
মাসুদ রানা আকন ৫ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে মাসুদ রানা আকন-এর ৯টি কবিতা পাবেন।
There's 9 poem(s) of মাসুদ রানা আকন listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2020-08-23T15:15:57Z | ২৩/০৮/২০২০ | প্রিয় | ২ | |
2020-06-22T13:38:23Z | ২২/০৬/২০২০ | “জাতি নির্বাক” | ২ | |
2020-06-20T08:06:03Z | ২০/০৬/২০২০ | বাজবে সুখের বীন | ৩ | |
2020-03-12T08:41:17Z | ১২/০৩/২০২০ | যদি ভূলে যাও | ০ | |
2019-09-16T10:55:23Z | ১৬/০৯/২০১৯ | ভালবাসি প্রকৃতি | ১ | |
2019-09-15T06:44:37Z | ১৫/০৯/২০১৯ | হে প্রিয় | ৫ | |
2019-09-14T04:59:40Z | ১৪/০৯/২০১৯ | দুজন প্রিয় | ১৩ | |
2019-09-09T03:17:21Z | ০৯/০৯/২০১৯ | ডেকেছি তোমায় | ৮ | |
2019-09-08T04:41:08Z | ০৮/০৯/২০১৯ | বন্ধুর বাড়ি | ৯ |
এখানে মাসুদ রানা আকন-এর ১টি কবিতার বই পাবেন।
There's 1 poetry book(s) of মাসুদ রানা আকন listed bellow.
সীমাহীন ভাবনা প্রকাশনী: প্রিয়জন সাহিত্য প্রকাশনী |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.
মাসুদ রানা আকন তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।
মাসুদ রানা আকন has published 1 posts in Tarunyo blog. Links of latest 1 posts are displayed bellow.