আপনি যাকে হৃদয় থেকে চান,
সে যেন ঘৃণা করে গান!
আপনি যাকে ভালবাসেন,
সে যেন ভালোবাসে আজানের ধ্বনি।
আপনি যাকে ভালবাসেন,
সে যেন ভালোবাসে কোরআনের বাণী।

আপনি যাকে ভালবাসেন,
যে জেন ভয় পায় মাসিহ আদ-দাজ্জাল।
আপনি যাকে ভালবাসেন,
সে যেন ভালোবাসে আপনাকে মহাকাল।

আপনি যাকে ভালবাসেন,
সে যেন থাকে আপনার প্রার্থনার মোনাজাতে;
আপনার সাথেই যেন তার পুনর্মিলন হয় জান্নাতে।

⎯͢⎯⃝🩵🪽""..!! ♡
~মারুফ হাসান মাইয়ুফ