পাড়ার ভিতর ও বাহিরে
অলি গলি অন্দরে
ভিখু তুমি
খাঁখ রদ্দুরে .......
ভোটের আগে যেমন ধরুণ
থমথমে পথঘাট রাস্তা নিঝুম
যেমনি তোমার দলের চেলা
বাইকে যায় ভীড় করে
পাড়ার ভিতর ও বাহিরে
অলি গলি অন্দরে
ভিখু তুমি
(আজ) খাঁখ রদ্দুরে .......
নির্মল এক গ্লাস জলে চুমুক
করুণ হাস্য মুখে ভোটারের মুখ
এমনি কিছু আশার ছোঁয়া
ছুঁইয়ে নাও ভোট গন্ধরে
পাড়ার ভিতর ও বাহিরে
অলি গলি অন্দরে
ভিখু তুমি
খাঁখ রদ্দুরে .......
ভালো রাখা ভাল রাখি
সে তো ভোটের পরেও বাকি
"দিও তোমার ভোট খানি "
আবেদন এই ভোটার রে ....
পাড়ার ভিতর ও বাহিরে
অলি গলি অন্দরে
ভিখু তুমি
খাঁখ রদ্দুরে .......