প্রনাম কবিগুরু। তোমার প্রেরণা প্রতিপদে, প্রতিটি দিনের হলে শুরু।
ওরে ভাই ফাগুন লেগেছে ফোনে ফোনে
চশমায় দেখি বিশ্ব, আজি এই গ্লোবালাইজেশনে
ফাগুন লেগেছে ফোনে ফোনে।
ওরে ভাই .........
ইহাই জানা ছিলো
করিতে একটি ফোন
অঙ্গুলী ওষ্ঠ আঁখি
ও কর্ন প্রয়োজন
আজি ইহা শুনিয়া
হই মসগুল
বাজারে আনিল এক
ফোন গুগুল
চশমার মতো
তাকে পরিলেই হয়
অঙ্গুলী হেলনের
প্রয়োজন নাই
চশমা আমার কথা শোনে
ফাগুন লেগেছে ফোনে ফোনে
ওরে ভাই .....
নামটি শুধাই শুধু
ফোনে যারে চাই
সঙ্গে মুন্ডু খানিক
স্ক্রল করাই
পথে যদি পাই কোনো
অপরূপ দৃশ্য
ফটো মুখে বলিলেই
দেখিবে তা বিশ্ব
নিমেষে ছড়িলো জনে জনে
ফাগুন লাগিল ফোনে ফোনে
ওরে ভাই .........
অথবা হারাও যদি
পথ ভুল করে
জানিবে সঠিক পথ
চশমারই তরে
চশমাকে বলিলেই
ফান্ড ট্রান্সফার
মোবাইল রিচার্জ
বা হায়ার্ড কার
সকলী হাজির আঁখি পানে
ফাগুন লেগেছে ফোনে ফোনে
ওরে ভাই .........