নির্বাচিত আট কবির কবিতা না বলা কথাগুলো

নির্বাচিত আট কবির কবিতা  না বলা কথাগুলো
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী প্রহেলিকা প্রকাশন কে. এম পারভেজ ওয়াহিদ ৩৮, বাংলাবাজার ঢাকা- ১১০০ মোবাইল নাম্বারঃ ০১৮১৮৫৮৪৯৪৪
সম্পাদক কে,এম পারভেজ ওয়াহিদ
প্রচ্ছদ শিল্পী প্রচ্ছদঃ লূৎফি রুনা
স্বত্ব স্বতঃ লেখক - লেখিকাবৃন্দ
প্রথম প্রকাশ মে ২০২১
সর্বশেষ প্রকাশ মে ২০২১
সর্বশেষ সংস্করণ বই মেলা ২০২১
বিক্রয় মূল্য মূল্যঃ ১৮০ টাকা

উৎসর্গ

উৎসর্গঃ গ্রন্থের সকল লেখক - লেখিকা মা ও বাবাকে।

কবিতা

এখানে নির্বাচিত আট কবির কবিতা না বলা কথাগুলো বইয়ের ১২টি কবিতা পাবেন।

   
শিরোনাম মন্তব্য
আজান
এসেছে ফেব্রুয়ারি মাস
কাবিন নামা
কৃপণ ব্যাক্তি
মা
মা
মা
মা
মা
রাসূলের আদার্শ
লাইলাতুল কদর
হে প্রভু দয়াময়