অমর কবিতা

অমর কবিতা
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী নব সাহিত্য প্রকাশনী
সম্পাদক আল মামুন
প্রচ্ছদ শিল্পী কারুধারা
স্বত্ব কবি ও সম্পাদক
সর্বশেষ সংস্করণ অমর একুশে গ্রন্থমেলা ২০২১
বিক্রয় মূল্য ১৫০ টাকা

সংক্ষিপ্ত বর্ণনা



উৎসর্গ

ভাষা আন্দোলনে আত্মদানকারী অমর বীর সকল শহিদদের স্মরণে!

কবিতা

এখানে অমর কবিতা বইয়ের ২৮টি কবিতা পাবেন।

   
শিরোনাম মন্তব্য
অবাক আলপনায়
আজব কিছু শব্দ চয়ন ৩০
আর ও কিছু
উওরের পথিকের কিছু কথা ৫
কবির কবি ১
কি দেখছি মিডিয়ায
কিছু কথা কিছু দোয়া
কিছু তেতো ১১
কিছু হালকা রঙের কথা
কুসংস্কার মুক্ত সমাজ গড়তে
তোমায় চাই মওলা
দালাল ও র
দেখলি না মোর কি হলো
নানা ছলে
প্রথম পরিচয় হওয়া জীবনের ভুল
বইমেলা আর কিছু কিছু কাজ
মওলার দীদার ১
মানবতা ২
মানবতা আইন মানে না
মানবতার কথা ১
মিষ্টি মারিয়াম
রমজান মাস ১
রমজানে অনুভবে
রমজানের জন্য আকুতি
শত শত বছর পর
সাংস্কৃতিক আগ্রাসন ২
হত্যার মিছিল ১
হায়েনা ও লাশ ১