কবি | মিজান হাওলাদার |
---|---|
প্রকাশনী | ধানসিড়ি প্রকাশন, শেরপুর,বগুড়া। |
সম্পাদক | সুলতান মাহমুদ রনি |
প্রচ্ছদ শিল্পী | লিমন মেহেদী |
স্বত্ব | লেখক |
প্রথম প্রকাশ | ফেব্রুয়ারি ২০২০ |
বিক্রয় মূল্য | ১৮০ টাকা |
বইটিতে প্রেম,বিরহ,দ্রোহ, জীবনমুখী কবিতা ছাড়াও বিবিধ কবিতা আছে।
রঙ বেরঙের বিরহ নিঃশেষিত আবেগ একাকার করে একাকীত্ব, ক্ষতবিক্ষত করে ভেতর বাহির।মৌনতার তীব্রতর দহন নিঃসঙ্গ করে বেসাতি। সুখ নামক শুভ্র বসতি জুড়ে হাওয়া করে বেদনার্ত সঙ্গত সঙ্গীত। পাতাঝরা বৃক্ষে আহত প্রণয়কাব্যে নিঃসঙ্গ নিক্বণ সাধে ফেরারি পথিক। শূন্য শূন্য বুকে ব্যথাতুর দুঃখ শোকে প্রতীক্ষারত নিঃসঙ্গ নগরীর নাগরিক।
বা পাশটায় পাশবিক যন্ত্রণাক্লিষ্ট দুঃস্বপ্ন জমেজমে ক্রমেক্রমে পথচলি- জোড়াতালির অলিগলির তলানি ঘেঁষে আশ্লেষে……….!
গন্তব্য নিঃসঙ্গ কলোনি।।
কবি, বঙ্গভূমি সম্পাদক বহুমুখী প্রতিভাধর শব্দরাজ মিজান হাওলাদার এর নতুন কাব্যগ্রন্থ “গন্তব্য নিঃসঙ্গ কলোনি’ ছাড়িয়ে যাবে আপামর বাংলা। শৈল্পিক বুনন তার নিজস্বতার ধরণ। শব্দের সুরম্য রোমাঞ্চ তাকে পাঠক মহলে “রোমান্টিক কবি’ খেতাব দিলেও প্রেম বিবাগী বিরহ বিরহ খেলা তাঁর স্ব..ভাব।
এপথ ধরেই “গন্তব্য নিঃসঙ্গ কলোনি’ তবে বাস্তবতা ও জীবনঘনিষ্ঠতা বইটির পাঠকপ্রিয়তার শীর্ষতা এনে দিবে আমার বিশ্বাস।
©রাশেদ রেহমান
সভাপতি-বঙ্গভূমি।
সম্পাদক- ক্যাপটেন।
আগ্নেয়গিরি থেকে উদগত জমাট বাঁধা
পাথরের মতো একজন কবির হৃদয়ের রহস্যদূত—
মনি হাওলাদারকে।
এখানে গন্তব্য নিঃসঙ্গ কলোনি বইয়ের ৪টি কবিতা পাবেন।
There's 4 poem(s) of গন্তব্য নিঃসঙ্গ কলোনি listed bellow.
শিরোনাম | মন্তব্য | |
---|---|---|
2021-08-21T14:44:09Z | শূন্যতা-১ | ০ |
2021-08-22T14:31:57Z | শূন্যতা-২ | ২ |
2021-08-26T17:06:20Z | শূন্যতা-৪ | ০ |
2021-08-19T12:52:28Z | হাঁটছি তো হাঁটছি | ০ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.