কবিতার ভিড়ে আবারও এলাম কয়েকটি ছন্দময় অর্থহীনতা (কে জানে, অর্থ থাকতেও পারে) নিয়ে। চলতি পথেও ছন্দ দিয়ে কথা বলতে চাই, ভালো লাগে।
০১-০৭ এখানেঃ
http://www.bangla-kobita.com/ashor/Poem.aspx?id=103
০৮
পড়ার নামে ফাঁকি,
ফেল করবো নাকি!
০৯
দিচ্ছো ব্যাথা আমার মনে,
তবুও ঘুরি তোমার সনে!
১০
হচ্ছো এবার ডিজিটাল,
আজকে চুরি, ভদ্র কাল!
১১
রঙ-তুলি নাই, আমরা কবি!
শব্দ দিয়েই আঁকি ছবি।
১২
ওরে পামর, ওরে আমার শিশু!
বিছানাতেই কেন করিস হিসু?
১৩
ভালোবাসার রঙিন সাজে,
চ্যাপ্টা গোলাপ খাতার ভাঁজে!
১৪
পেয়ে আমায় সরল,
পান করালে গরল!
-
লেখাঃ লিন
প্রকাশকালঃ মার্চ ২০১০