প্রিয়া তুমি আছো কাছে
নেই শুধু পাশে পাশে।
মিশে আছ অন্তরেতে
তবে পাইনা কেন বাহিরেতে।
থাক মিশে অন্তরযামী
বাহিরে কেন খুঁজি আমি।
তবে কি ভালোবাসি একা আমি
জানি জানি বোঝনা তুমি।
কাছে থেকেও আছো দূরে
তাইতো এত মনে পড়ে।
এটাই জানি ভালোবাসা
আমি কিন্তু প্রেমিক খাসা।