কবিতার ছন্দ হারিয়ে যাবে
বিশ্বাস করতে কষ্ট হয়,
অজানা ভয় তাড়িয়ে বেড়ায়
মুক্ত আকাশ মেঘে ঢাকে,
আর যাই হোক
শেষ বিকেলের আলোয়
আবেগী হবার অনুভূতিগুলো যেনো;
কখনো মুছে না যায়
নিয়তির কাছে এ আমার ভালোবাসার দাবী।।