অনেক আশা নিয়ে অপেক্ষা
একটি বৃষ্টির জন্য;
একটি নিখাদ ভালোবাসার বৃষ্টি
জীবন মায়ার বৃষ্টি
যন্ত্রনা ধুয়ে মুছে নিয়ে যাবার মত
একটি ঝড়ো হাওয়া সহ বৃষ্টি,
কবে হবে সে বৃষ্টি?
প্রশ্নটি আর করতে ইচ্ছে করে না আমার।।