কাল বেশ ভালো ছিলেম
ছিলোনা ভালোবাসার দায় ,
পাঠানো শুকনো প্রস্তাবে
ছিলোনা তোমার সায় !
আধখোলা জানালা গলে
বেসামাল মন কখন
মেলে দিলো পাখা,হয়তো
পেয়েছে ভালবাসার শমন ॥
আজ আর ভালো নেই
আছে শুধু কিছু না থাকা ,
কাল বেশ ভালো ছিলেম
আজ শুধু বেঁচে থাকা...
------------------------------