কামরান চৌধুরী এর জন্ম ১৯৯৬ সালের ৫ই ডিসেম্বর চট্টগ্রাম জেলায়।বর্তমানে তিনি আর্ন্তজাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম-এ ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে স্নাতকোত্তর নিয়ে পড়াশোনা করছেন।স্কুল জীবন থেকে তিনি কবিতা,গল্প এবং উপন্যাস,কমিকবুক পড়তে বেশ ভালোবাসেন।বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ে ২০১৯ সালে তিনি সক্রীয় হন লেখালিখির কিছু অনলাইন প্লাটফর্মের সাথে। সেই থেকে তার লেখালিখির যাত্রা শুরু। কবিতা লেখার পাশাপাশি তিনি সম্পাদনা করেন তার প্রথম বই “কাব্যের নিশাচর”। এছাড়া “নিশিরাতের কাব্য”, “অনুভূতির আয়না”,“ কাব্যোদয়-স্লোক সংকলন(১)” বইগুলোতে তার বেশ কিছু কবিতা প্রকাশিত হয়। কবিতা লেখার পাশাপাশি ছোটগল্পও লেখা হয় তার। ২০২২ সালে তার প্রথম একক গল্পগ্রন্থ “নিথর ইস্টিশন” প্রকাশিত হয়।এটি একটি সামাজিক গল্পগ্রন্থ। বাস্তবতা,প্রেম,ভালোবাসা,সুখ,দুঃখ,বিরহ,সামাজিক বিষয় নিয়ে তিনি লিখে থাকেন। উদীয়মান এই লেখক বর্তমানে অনলাইন জ্ঞান আদান-প্রদানের প্লাটফর্মখ্যাত রাইটার্স ক্লাব বিডিতে কন্টেন্ট রাইটিং টিম হেড, ভারতের কলকাতার দ্যা লস্ট ক্যালেন্ডার পেইজে ভোকাল আর্টিস্ট হিসেবে।
Kamran Chowdhury was born on December 5,1996 in Chittagong district. Currently he is studying for his master's degree in finance and banking department at International Islamic University Chittagong. Since his school life, he loves to read poetry, stories and novels, comic books. During his university studies, in 2019 he is active Be with some online writing platforms. Since then, his writing journey began. Apart from writing poetry, he edited his first book “Kavyer Nishachar”.In addition, several of his poems were published in the books "Nishirater Kavya", "Anubhutir Ayana", "Kavyodaya-Sloka Samkanlan (1)". Apart from writing poetry, he also wrote short stories. In 2022, his first single story book "Nithor Station" was published. It is a social story book. He writes about reality, love, love, happiness, sadness, boredom, social issues.
কামরান চৌধুরী ১ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে কামরান চৌধুরী -এর ৭টি কবিতা পাবেন।
There's 7 poem(s) of কামরান চৌধুরী listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-10-16T17:27:17Z | ১৬/১০/২০২৪ | কালো শীত | ০ | |
2024-08-14T18:52:28Z | ১৪/০৮/২০২৪ | কোটা নাকি মেধা? | ২ | |
2023-09-28T05:54:12Z | ২৮/০৯/২০২৩ | নূরের নবী | ১০ | |
2023-09-23T09:08:50Z | ২৩/০৯/২০২৩ | আত্নহনন | ০ | |
2023-09-14T17:42:06Z | ১৪/০৯/২০২৩ | কবি | ৪ | |
2023-03-08T08:17:04Z | ০৮/০৩/২০২৩ | নারী | ০ | |
2023-01-03T13:00:12Z | ০৩/০১/২০২৩ | চিঠি দিও | ৪ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.