মুর্শিদ পাগল চাঁন, তুমি আমার পরাণের পরাণ।
মন শুধু হয়ে থাকে, তোমার জন্য পেরেশান ।

জীবন মৃত্যু সবকিছু, দিয়েছি তোমায় সপিয়া।
তুমি রাখো মারো যাহা করো, সবকিছুই তোমার বিধান ।।ঐ

তুমি দমে আসো দমে চলো, চলিতাছো হৃদে অবিরাম।
রেচক পূরক কুম্ভকেতে, তুমি সকল সমাধান।। ঐ

তুমি আল্লাহ, তুমি রাসূল, তুমি হইলা হক ইনসান।
তোমার কাছে বায়াত হয়ে, পাইছি আমি পরিত্রান।। ঐ

জাত কূলমান সমাজেতে, ভালবাসার আছে প্রমাণ।
কাইউম আজাদের দমের পাখি, হয় যেন তোমার হাতে
অবসান।। ঐ