জৈদুল সেখ

জন্মস্থান জানা নেই
বর্তমান নিবাস জানা নেই
পেশা জানা নেই

মুর্শিদাবাদ জেলায় জীবন্তি লক্ষীনারায়ণ পুর গ্রামে ১৯৯০ সালে জন্ম। জীবনের যন্ত্রণা কে মন্ত্র করতে তিনি কবিতাকে ভালোবাসেন। তিনি ফসিল পত্রিকার সম্পাদক।

জৈদুল সেখ ৮ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে জৈদুল সেখ -এর ২১টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
২৬/০৯/২০১৭ নিসর্গ পৃথিবী
১১/০৯/২০১৭ ভাষাহীন ভালবাসা
০৯/০৯/২০১৭ বাঁধন হারা বাঁশি
০৫/০৯/২০১৭ হাতকড়া
০২/০৯/২০১৭ অসহায় রোহিঙ্গা
২২/০৪/২০১৭ নবরূপা
১৮/০৮/২০১৬ পথচেয়ে
১৭/০৮/২০১৬ বাংলার রব
২৬/০৭/২০১৬ স্বর্গহীন ভূ - স্বর্গ
০৪/০৭/২০১৬ নিঃস্বর্গ ভালোনেই
০৯/০৬/২০১৬ অসমাপ্ত বেদনা
২৯/০৫/২০১৬ জামাই ডে
২৬/০৫/২০১৬ ভাঙরে শিকল
২৪/০৫/২০১৬ নবরূপা
১৯/০৫/২০১৬ ঝরুক রক্ত
১৪/০৫/২০১৬ রক্তদান
০৭/০৪/২০১৬ হাতির লেজ
৩১/০৩/২০১৬ নাচুনী
২৭/০৩/২০১৬ আমি দেশদ্রোহী বলছি
২৪/০৩/২০১৬ সুদিনহারা
২৩/০৩/২০১৬ বসন্ত চুম্বন