১৩.
বাসের সিটে তোমার নাম্বার
এইটে কেমন ছল?
র‍্যাব অফিসার করলো রিসিভ
আমার দেয়া কল!

১৪.
কিছু ভুল ইচ্ছা কৃত
কিছু ভুল ভুলে,
কিছু ভুল অহমিকায়
গলায় আজও ঝুলে।
ভুলে ভরা জীবন আমার
ভুল হচ্ছে অবিরত,
ভুলে ভুলে শুদ্ধ হবে
মানব জন্মের মতো।

১৫.
তোমার দেয়া স্বপ্ন বীজে
আজও করি চাষ,
বন্ধ্যা বীজে হয়না ফসল
কি যে সর্বনাশ।