ললিতে, তোর অফিস কখন ছুটি ?!
টেক্সটে এতো যায়না যে ভাই লেখা ।
পেলেই সুযোগ, ‘মিস’ মেরে দিস বেবি ।
ফেসবুকে আজ পেয়েছি শ্যামের দেখা !!
কি-বোর্ড আমার ভিজলো চোখের জলে ।
ভাগ্যি তখন কেউ ছিলোনা ঘরে !
সেই থেকে বেব , মুখ ফুলেছে কেঁদে ,
দেখতে পেলাম , বছর খানেক পরে ।
ব্লক করেছে, তাও দেখেছি তাকে !...
‘কমন’ সখা সুদাম ভাইয়ের ট্যাগে ।
এনগেজমেন্ট অ্যালবামে, সেই হিরো ।
করছে বিয়ে, বুঝছি যা, এই মাঘে ।
পাত্রীকে তার দেখতে খুবই ভালো ,
মন না মানুক মানতে এটা হবে ।
হয় তো মনে , প্রথম থেকেই ছিলো !
তখন আমায় করছিলো চিট্ তবে ?!
ললিতে, তোর অফিস কখন ছুটি ?!
টেক্সটে এতো যায়না যে বেব, লেখা ।
এমনি আছি , Alzolam -এর ঘোরে ,
ফোনের হরফ, কষ্ট করে দেখা !