এক পায়ে বক দাঁড়াবে,
এই বিকেলগুলো হারাবে,
কোন ভুল দিকে চলা রাস্তায়।
আর সস্তায় সব বেচে দেবো,
এইসব সৌন্দর্যের নিলাম হবে।

কেউ ঠিক করে নেবে চুল,
কেউ ঠিক করে নেবে টিপ।
কেউ কুঁচকানো কাপড় টেনে
ভাঁজগুলো করবে ঠিক।

আর এই নিমন্ত্রণে,
আসবে, বল আসবে, কথা দাও।
সব ভুল রাস্তায় গিয়েও,
ঠিকটুকু চেয়ে নাও।