হৃদয়কে বারবার বলি,
হৃদয় তুমি ভালোবেসনা।
হৃদয়কে বারবার বুঝিয়েছি,
হৃদয় তুমি ভালোবেসনা।

তবুও বৃষ্টি আসে,
আবার রংধনু রঙ ছড়ায়।
বসন্ত আসে প্রেম নিয়ে,
শ্রাবণ আসে বৃষ্টি নিয়ে।

হৃদয় ভুল করে ফেলে,
হৃদয় ভালোবেসে ফেলে।