লিখব ভেবে কলম ডোবাই
মনের কালিতে
ভাবনা গুলো পাখি হয়ে
পালায় চকিতে।
শব্দগুলো শব্দে শব্দে
আমার আকাশ ভরে
ভাব গুলো সব
চক্রাকারে
মাথার ভিতর ঘোরে।
লেখা আমার থাকে বাকী
মন আমায়
দেয় যে ফাঁকি
তবু যে গো বারেবারে
তাকেই আমি ডাকি।