আমায় তুমি কষ্ট দেবে? সহজ নয় !
আমায় তুমি স্বপ্ন দেবে? সহজ নয় !
আমায় তুমি ভাবনা দেবে? সহজ নয় !
আমায় তুমি প্রেরণা দেবে? সহজ নয় !
আমায় তুমি ঘৃণা দেবে? সহজ নয় !
আমায় গানের বীণা দেবে? সহজ নয় !
আমায় তুমি শক্তি দেবে? সহজ নয় !
আমায় তুমি মুক্তি দেবে? সহজ নয় !
আমায় তুমি করবে বরণ? সহজ নয় !
তোমায় আমি বাসব ভালো? সহজ নয় !