চল, আজ একটা কবিতা লিখি
গতানুগতিক নয়, একেবারে ব্যতিক্রম ।।
চল, আজ একটা গান গাই
অচেনা কথার সাথে নতুন সুরের মেলবন্ধনে ।।
চল, আজ একটা নতুন পথে চলি
পুরাতন জীর্ণতাকে ভেঙ্গে চুরমার করে ।।
চল, আজ আমরাই বদলে যাই পুরোপুরি
অন্য তুমি, অন্য আমি, অন্য আমরা ।।