ভেজা ভেজা শিশির ফোঁটা
তোমার ঠোঁটের জল,
তোমার আমার দুইয়ের মাঝে-
উপচে পরা ঢল!
বিন্দু বিন্দু ভালবাসা
জমল দুইয়ের মাঝে-
তোমার কথা মনে পরে,
রাত্রি সকাল সাঁঝে।
রৌদ্দ, ছায়ার লুকুচুরি
শান্ত নদীর ঢেউ;
তুমি আমি চন্দ্র,তাঁরা
খোঁজ রাখেনা কেউ।
(বইঃ মুক্ত পথের পথিক।
প্রাপ্তিস্থান- বিদিত, আজিজ সুপার মার্কেট, নিচতলা, শাহবাগ, ঢাকা। অথবাঃ০১৬৭২০৮০৬০৬