তুমি ভঁয় পেওনা
আমি বহুদূরে থেকেও অনেক কাছে আছি,
যদিও আমার হাত তোমাকে ছোঁবে না,
এই মধ্য রাতে আমার জেগে উঠা আবেগ
তোমার কাছে যাবে ছুঁয়ে আসবে তোমায়
যদিও তুমি টের পাবেনা !
আমার ভালবাসা সারারাত তোমার পাশে থাকবে
মিশে থাকবে তোমার শরীরের প্রতিটি রন্ধ্রে
সাঁজের সকালে বহুদিন পর তুমি হেঁসে উঠবে
তুমি ভঁয় পেওনা।