কবি | হরেন্দ্র নাথ সিং |
---|---|
প্রকাশনী | 24by7Publishing.com |
সম্পাদক | কবি নিজে |
প্রচ্ছদ শিল্পী | কবি নিজে |
স্বত্ব | @২০২০ হরেন্দ্র নাথ সিং |
প্রথম প্রকাশ | ডিসেম্বর ২০২০ |
সর্বশেষ সংস্করণ | ১ম |
বিক্রয় মূল্য | ১৭৫/- টাকা (ভারতীয় মুদ্রায়) |
বইটি কিনতে চাইলে | এখানে ক্লিক করুন |
বাংলা কবিতার বই। এই বইটিতে বিভিন্ন সাধের কবিতা পাবেন। যেমন-শিশুমনের বহি:প্রকাশ, ভক্তিযোগের মর্মস্পর্শী, সংগ্রামী মনের বহি:প্রকাশ, যৌবনের অনুভূতির ছোঁয়া, জীবন তরঙ্গের গতিধারা ও সামাজীক চিত্রের অসাধারণ উপস্থাপন।
মাননীয় লেখক একজন সরকারী কর্মচারী । তিনি তার জীবনের বেশির ভাগ সময়টাই বিজ্ঞান চর্চার মধ্য দিয়ে অতিবাহিত করেছেন এবং এখনো সেই ধারা অব্যাহত । শুধু তাই নয়, তিনি একজন সুদক্ষ ক্রীড়াবিদও যা তিনি পদে পদে ছাপ ফেলে গেছেন তার জীবন ধারার প্রতিটি ছন্দে। বিজ্ঞান, খেলা এবং সাহিত্য এই ত্রিভুজের তিনটি কোনে যেন তিনি খুঁজে পান অনাবিল আনন্দের উৎস। কৈশর কাল থেকেই বিজ্ঞান চর্চার সাথে সাথে তাঁর মনকে বার বার আকর্ষিত করেছে সাহিত্য রস আস্বাদনে ও কবিতার ছন্দে। দীর্ঘ দিন থেকে একটা শৈল্পিক, সৃজনশীল সাহিত্যিক চিন্তাধারা বার বার ফুটে উঠেছে তাঁর বিভিন্ন লেখনীর মধ্যদিয়ে যা আনন্দ দিয়ে চলেছে অগণিত সাহিত্যপ্রেমী পাঠকবৃন্দকে। তাঁর লেখার মধ্যদিয়ে ফুটে উঠেছে অসাধারণ লেখার ছন্দ, ভাষাশৈলী ও ভাষার প্রাঞ্জলতা। শিশুমনের বহি:প্রকাশ, ভক্তিযোগের মর্মস্পর্শী, সংগ্রামী মনের বহি:প্রকাশ, যৌবনের অনুভূতির ছোঁয়া, জীবন তরঙ্গের গতিধারা ও সামাজীক চিত্রের অসাধারণ উপস্থাপন যা তিনি বিজ্ঞান এবং সাহিত্য চর্চাকে সমন্তরাল ভাবে এগিয়ে নিয়ে চলেছেন রেল লাইনের দুটি পাতের মতো।
এখানে মঞ্জরী বইয়ের ৪টি কবিতা পাবেন।
There's 4 poem(s) of মঞ্জরী listed bellow.
শিরোনাম | মন্তব্য | |
---|---|---|
2022-09-07T19:04:37Z | ।। চোরা স্রোত ।। [মঞ্জরী-৮৯] | ৪৬ |
2022-09-12T06:21:30Z | ।। একটা ঝড় চাই ।। | ২৮ |
2022-10-09T05:49:43Z | ।। তুলাদণ্ড ।। | ৩২ |
2022-09-23T18:46:53Z | ।। বেকার জীবন ।। | ৩২ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.