আমার সতীর্থ, অনুজসম, সম্মানিত কবি দেওয়ান লালন আহমেদ (পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ), আজ অল্প কিছুক্ষণ আগে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন। তিনি গতকাল থেকে লাইফ সাপোর্টে ছিলেন।
তাঁর কারণেই এবং তাঁর মাধ্যমেই, আমার, বাংলা কবিতা ডট কম এ আগমন।