মোঃ জাকিরুল ইসলাম বাংলা সাহিত্যের একজন প্রতিভাবান কবি। তিনি সিরাজগঞ্জ জেলার সদর উপজেলাধীন বহুলি ইউনিয়নে অবস্থিত বিল চাঁদপাল গ্রামে ১৯৯১ সালের ১৫ জুলাই জন্মগ্রহণ করেন এবং তিনি ইংরেজিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি বর্তমানে একজন সরকারী চাকুরীজীবি। তিনি খিলগাঁও মডেল হাই স্কুল, আইডিয়াল এডুকেশন স্কুল এন্ড কলেজ ও আমিরজান হাই স্কুলে দীর্ঘদিন শিক্ষকতা করেন। তাঁর কবিতায় প্রেম, প্রকৃতি, জীবন-এর ছোঁয়া পাওয়া যায়।
Mohammad Zakirul Islam is a talented poet of Bengali literature. He was born on July 15, 1991, in the village of Bil Chandpal under Bahuli Union in Sirajganj Sadar Upazila. He holds a master's degree in English and is currently a government employee. He taught for many years at Khilgaon Model High School, Ideal Education School and College, and Amirjan High School. His poetry reflects themes of love, nature, and life.
মোঃ জাকিরুল ইসলাম বাংলা-কবিতায় নতুন যোগ দিয়েছেন।
এখানে মোঃ জাকিরুল ইসলাম-এর ২টি কবিতা পাবেন।
There's 2 poem(s) of মোঃ জাকিরুল ইসলাম listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-11-28T06:32:17Z | ২৮/১১/২০২৪ | একটি স্বপ্ন একটি দেশ | ০ | |
2024-11-27T07:37:02Z | ২৭/১১/২০২৪ | নৈতিকতার অবক্ষয় | ২ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.