কবিতা : কবির মনোভাব
মোঃ আল ইমরান (এরশাদ)
তারিখ: ২৫/০৮/২০২২ইং

আমি যখন রোমান্টিক কবি:-
প্রকৃতির প্রেমে পরা পুরুষও
কখনোও কখনোও নারীর প্রেমে পরে(রহস্যময় সৌন্দর্য দেখতে)
.............
আমি যখন ভ্রমণপিপাসু কবি:-
রহস্যময় নারীর প্রেমে পড়ার পরেও,
পুরুষ প্রকৃতির প্রেমের মুগ্ধতায় আটকে যায়❤️🥰😍
..............
আমি যখন নারীবাদী কবি:-
প্রেমিকা সুন্দর,
কারন প্রকৃতি সুন্দর...🌸🖤

নারীর প্রেমের টান,
কখনোই প্রকৃতির প্রেমের টানে,
বাধা হয়ে দাঁড়ায় না।

প্রকৃতির এই সুন্দর, মনোরম, মায়াবী, অপরূপ সৌন্দর্য যদি না থাকতো, পুরুষ কখনোই নারীর প্রেমে পড়ত না।
............
আমি যখন ক্লিকবাজ কবি:-
যদি তুমি নিজে প্রেম না করতে পারো 🙃
অন্যের প্রেমে ভেজাল ও ক্লিক লাগিয়ে দিতে পারো😁
..............
আমি যখন নারীবিদ্বেষী কবি:-
প্রকৃতির প্রেমের কাছে,
নারীর প্রেম নগণ্য।😜😜
..............
আমি যখন নির্যাতিত কবি:-
নারীর প্রেমে পরা পুরুষ,
প্রকৃতির প্রেমে পরবেই একদিন(জ্বালায়)
..............
ভ্রমনশেষে কবি বলিয়াছেন:-
প্রকৃতির সৌন্দর্য তখনই মনমুগ্ধকর ও রোমান্সকর,
নারী যখন ভ্রমণে সংগী হবে তোমার।❤️💜💚💙♥️💝

মোঃ আল ইমরান (এরশাদ)
তারিখ: ২৫/০৮/২০২২ইং