এই দেখ মুখ লুকিয়ে হাসছে কেমন, এটাই তোমাদের দোষ।
ভাইফোটার অনুষ্টান,দাদা বলেছে ফাটাফাটি আয়োজন হওয়া চাই !
বড় বড় সেলিব্রিটির উপস্থিতি, ঝাকাস ব‍্যপার পুরো প্রোগ্রাম টা ভাইরাল হওয়া চাই।
তাতে যদি কীর্তন শিল্পী কে দিয়ে পপ গাওয়াতে হয় গাওয়াবে , কত্থক শিল্পীকে বেইলী ডান্স নাচাতে হয় নাচাবে।
নতুন কিছু তো চাই ,নতুনত্ব না থাকলে ভাইরাল হবে কোথা থেকে ।

এই দেখ মুখ লুকিয়ে হাসছে কেমন, এটাই তোমাদের দোষ। ন‍্যপা , বোচাকে  অনুষ্টানের দায়িত্ব দেওয়া আছে !
অর্থের দায়িত্ব ট‍্যারা পটলের, হিসেব নিকেশে ও বেশ পোক্ত , কোন একসময সুরেন্দ্রনাথ কলেজে কমার্স নিয়ে পড়তো!
বোম বাঁধতে গিয়ে একটা চোখ নষ্ট হয, তখন থেকে ট‍্যরা পটল হয়ে যায় !
দাদার অনুষ্ঠান মানে গ্লামার আর সমালোচনা থাকবেই।
বিরোধীরা চাটাই পেতে বসে আছে খুঁত ধরার জন্য!


এই দেখ মুখ লুকিয়ে হাসছে কেমন, এটাই তোমাদের দোষ। সব কিছু ঠিকই ছিল নাচ গান হুড়োহুড়ি জমিয়ে চললো !
কিন্তু বাধ সাধলো এম এল এ সাহেবের বক্তব্যে, ভাইফোটার মাহাত্ব বেঝাতে গিয়ে ,অসুর দূর্গা সব কিছুমিলিযে মিশিয়ে একাকার করে দিল ।
পরে বোঝা গেল দুর্গা পুজোর উদ্বোধনের মুখস্ত বক্তব্য গুলোই আউডে গিয়েছে ।
দাদা গম্ভীর ভাবে বললেন,  ভুল কেনই বা হবেনা ,কত বার বললাম রাত করিস না সময়ে শেষ কর, রাত হলে এম এল এ সাহেবের পা টলকায , কথা গুলিয়ে যায় । সারা দিন জনগনের জন‍্য এত কাজ করতে হয় এটুকু ছাড় কি দেওয়া যায় না!
এই দেখ মুখ লুকিয়ে হাসছে কেমন, যাই হওক ভোটের সময় একটু ক্ষমা ঘেন্না করে দিলেই হবে!