প্রিয় কবি- বন্ধুগণ –
নববর্ষের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ।
শুভ নববর্ষের শুভেচ্ছা ও ভালবাসার
এই ১৪২০ ,
স্নেহ- মমতা-আশীর্বাদে
ভঁরাও -মোদের খুশীর ঝুড়ি ;
১৪২০ সংখ্যার যোগফল হল
পয়মন্ত সংখ্যা ‘ সাত ’-
বাংলা কবিতার বিশ্বায়নে ,
বাড়াও তোমার বাঙালী হাত ।
শুভ মহরতে ঝলসে উঠুক
সুন্দর জীবনের কবিতা ,
মৌলবাদী- সন্ত্রাসেরে পোঁড়াব এবার-
জ্বালিয়ে অসুন্দরের চিতা ।
অসংখ্য ভাল কবিতা যেন
লেখা হয় এই বছর ,
কবিতা সংগ্রহে যেন সমৃদ্ধ হয়-
বাংলা কবিতার আসর !
======================================
ওপাড়ের নববর্ষের আন্তরিক শুভেচ্ছা
" শুভ নববর্ষের আন্তরিক শুভেচ্ছা নেবেন- "
==================================================================================
আমার ওপাড় বাঙলার দাদা-দিদি, চাচা-চাচী, মামা-মামী, পিশা-পিশী এবং
আমার কবিতার আসরের সমস্ত সভ্য ও পরিচালক বৃন্দ !
নতুন বর্ষ অনেক মঙ্গলময় হোয়ে উঠুক সকলের জীবন সংগ্রামে !
নমস্কার ও ধন্যবাদ –
দীপক কুমার পুশীলাল
কোলকাতা, পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ
৩১ শে চৈত্র ,১৪১৯