সম্পাদক মহাশয় : আপনারে করি অনুরোধ ,
আমার 'চ ড়ু ই ভা তী ' কবিতাটী
মুছে গেছে , আমি যে আবোধ !
আপনার আসরেতে যদি উহা রক্ষিত থাকে ,
বাধিত রহিব আমি ফিরাইলে উহাকে !
অবোধ ছাত্র আমি কিছু নাহী জানি ,
''মুছে ফেলো '' য় Click করি', Rule নাহী মানি !
সম্পাদক মহাশয় : আপনারে করি এই আবেদন ,
আমার 'চ ড়ু ই ভা তী ' কবিতাটীরে
করুন পুনরস্থাপণ !
ইতি - দীপক কুমার পুশীলাল
অন্য কবি============
অমি এখন বুড় হয়েছি , মাথায় বিশাল টাক _
বহুদিন শুনিনি আমি 'বন্ধু' বলে ড্যাক ।