*মেঘ জমেছে মনের আকাশে*
*ছোট্ট আলময় চাঁদের আঁগিনায়।*
*জল ঝরছে দুনয়নের কোন হতে *
*কারন হৃদয় ভেঙ্গেছে ভালবাসায়।*
*পাহাড় ভাঙ্গা ছোট্ট মন আমার *
*জ্বলছে বুকের ভেতর দাউ দাউ করে।*
*কিছু দিনের আকটু ভালবাসার*
*সৃতি গুলো আকড়ে ধরে।*
*সুতো কাটা কাগজের ঘুড়ির মত*
*উড়ছি দুঃখের বাতাসের বুকে।*
*খুঁজে পাইনা সুখের ঠিকানা*
*তবুও হাঁসছি এই পোড়া মুখে।*
*সূযের মত স্থির হয়ে আছে*
*গতি হীন জ্বলন্ত জীবনটা।*
*পৃথিবীর মত ঘুরছে আমাকে ঘিরে*
*আকাশের বুকে আমার সুখ পাখিটা।*
*বন্দী হয়না সে আমার মনের জালে*
*তবুও রেখেছি হৃদয়ের জানালা খুলে।*
*সুধু তুমি আসবে বলে।*