আমি কলকাতা নিবাসী একজন বাচিক শিল্পী আমি আবৃত্তি শুরু করি ছোটবেলা থেকে মাঝখানে কিছুদিন আমি মানুষের সেবায় নিয়োজিত ছিলাম বর্তমানে আমি ছোট বাচ্চাদের সোশ্যাল কাজে সাহায্য করে থাকি। তার সাথে সাথে বাচিক শিল্পটাকে আমি গ্রহণ করেছি। যেটা আমার কাজেও আমি অনেক সময় ব্যবহার করে থাকি। অনেক লেখক কবি আছেন যাদের অনুরোধে আমি বহু কবিতা আবৃত্তি করেছি দেশে এবং বিদেশে। বর্তমানে আপনাদের সকলের কাছে আমার স্বনির্বন্ধ অনুরোধ আমার একটি ইউটিউব চ্যানেল আছে যার মাধ্যমে আমি আমার কবিতাগুলো প্রকাশ করে থাকি আশা করি আপনারা আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমার সাথে থাকলে, আমি অত্যন্ত কৃতজ্ঞ হব আমার অন্যান্য কবিতা গুলো শোনার অনুরোধ রইল। ধন্যবাদ নমস্কার।
চিনময় ভট্টাচার্য ১ বছর ৮ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে চিনময় ভট্টাচার্য-এর ১টি কবিতা পাবেন।
There's 1 poem(s) of চিনময় ভট্টাচার্য listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2023-04-04T23:17:24Z | ০৪/০৪/২০২৩ | রথযাত্রা | ৩ |
এখানে চিনময় ভট্টাচার্য-এর ১টি আবৃত্তি পাবেন।
There's 1 recitation(s) of চিনময় ভট্টাচার্য listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | |
---|---|---|---|
2023-04-04T23:17:24Z | ০৪/০৪/২০২৩ | রথযাত্রা | ৩ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.