আমার বেশি কিছু চাওয়ার নেই..
তোমার শত কাজের ফাঁকে আমার চিবুক ধরে শুধু একবার বলো "ভালোবাসি" আমার তাতেই হবে..
আর পাঁচটা নারীর মতো আমার সারাটা বিকাল সারাটা দুপুর চাইনা..
তোমার বন্ধুদের সাথে আড্ডার মাঝে হেঁসেলে এসে একবার বলো "চায়ের সাথে আজ ঝাল্ কিছু চাই" আমার তাতেই হবে..
আমার বেশি কিছু চাইনা রোজ ভোরে ঘুম থেকে উঠে একবার বলো "আমার তোয়ালে টা একটু এগিয়ে দেবে?" আমি টাতেই খুশি।
খাবার পর তোমার এত পেতে জল ঢালনা যাতে আমি তোমার পাতে খেতে পারি আমার তাতেই হবে..
তোমার কাছে আমার কিছুই চাওয়ার নেই শুধু তোমার যা চাওয়ার সব আমার কাছে চেয় আমার তাতেই সব পাওয়া হয়ে যাবে।
আমি যে ভীষণ ভালোবাসি তোমায়।