সিনকেইন ও হাইকু
======================@@@

(১) ভাদর (সিনকেইন)

            ভাদর,
       শীতের তোড়ে
   খুঁজলে গায়ের চাদর,
মূলে-মানে তাল কি পাবে
           আদর!


(২) হাইকু

   জলের ফোঁটা
জলের পেলে ছোঁয়া
   রয় না গোটা।

======================@@@
পাঁচুপুর, আত্রাই, নওগাঁ।
৩০/০৭/২০২৪ইং।





@বোরহানুল ইসলাম লিটন