আমি সেই যে
আমি,এই শব্দটা
নিয়েই বেশ

ভালোই আছি,
নই গো আমি কবি
নই লেখিকা ।

তবু যে লিখি,
কিছুই রিতি নীতি
জানিনা আমি !

শব্দের মায়া
জাল,যখন ঘিরে
ধরে আমায় ।

যেনো নিজেই
কবিতা হয়ে বলে,
তুলে ধর তো ?

তুই লিখেনে,                  
তোর বই খাতায়,          
যত্নে আমায় ।