তোমার আলোতে বাঁধা পরে আমার ছায়া
তোমার আলোতে আবারও ভুল করে
ভুলেই যদি যেতে হয় তবে ফিরে আসে কেন
যদি চলে যাও তবে আমার ছায়ায় বাঁধা হয়ে কেন
আজ অনেক কিছুই বুঝি সময়ের প্রয়োজনে
তুমিও নেই সেই তুমি যাকে জেনেছিলাম
কাছে আসব বলে তো দূরে সরে যাইনি
ফিরে আসব বলে তো আজ হারাইনি
কষ্টগুলো গলার কাছে এসে আটকে যায়
শ্বাসরূদ্ধকর এক অজানা অনুভূতি
ভুলে যেতে চাই পারিনা
সরে যেতে চাই পারিনা
তবে কাছে আসব বলে তো দূরে যাইনি
ফিরে আসব বলে তো হারাইনি