সকালে উঠিয়া আমি
মনে মনে চাই
ইন্টারনেটে সারাদিন
টাওয়ার যেন পাই ।
অফিস হবেনা যেতে
যদি থাকে নেট
ওয়ার্ক ফ্রম হোম হবে
সাথে ভরা পেট।
কলেজ স্কুল ও চলে
ভারচুয়্যাল রুমে
ক্লাস করিতে পারি
ঢুলে আধো ঘুমে ।
খাবার সিলেক্ট করে
সাবমিট মারি
রাঁধিতে হবে না আর
হোম ডেলিভারী ।
বসন ভূষণ ভ্রমণ
সাথে আর যা চাও
আইটেম চয়েস কর
পেমেন্ট টা দাও ।
বিল ট্যাক্স প্রিমিয়াম
আরোও কত কি
ওয়েব সাইটে যেও
দিও না লেট ফি ।
একা একা ঘরে বসে
ভাল নেই মন
মুভি মিউজিক ডাউনলোড
কানে হেডফোন ।
যদি দেখ প্রজাপতি
বিমূখ বড়ো
জীবন সাথী ডটকমে
লগইন করো ।
আপন জনের কথা
যদি জানতে চাও
ইমেল পাঠিয়ে দিয়ে
চ্যাট ঘরে যাও ।
দেশের দশের খবর
যদি সাথে রাখ
ওয়েব সাইটে গিয়ে
পেপার টা দেখ ।
জনগণ দেশবাসী
শোনো মন ভরে
ইন্টারনেট যেন ভাই
থাকে ঘরে ঘরে ।।