আসাদুল ইসলাম সজিব তরুণ প্রজন্মের একজন কবি ও লেখক। ১৯৯৬ সালের ১৫ ডিসেম্বর ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার, বালিপাড়া ইউনিয়নের, বিয়ারা গ্রামের মোহাম্মদ আলী ও নাসিমা খাতুনের ঘরে জন্মগ্রহণ করেন। তিন ভাই ও দুই বোনের মধ্যে তিনি তার পরিবারের সবার আদরের ছোট সন্তান। পুকুর-দিঘী ভরা বাংলাদেশের একমাত্র বৃহত্তর নদ ব্রহ্মপুত্র ও সবুজ পল্লী প্রকৃতির গন্ধে মন মতানো নিজ গ্রামেই, তার বড় হয়ে ওঠা। শৈশব-কৈশোর ও শিক্ষা জীবনের দশটি বছর পার করেছেন ত্রিশালেই। তারপর ঢাকায় চলে আসেন ছোটবেলা থেকেই তিনি ছিলেন সাহিত্যমনা, সাহিত্যের প্রতি তার এই অগাধ ভালোবাসাকে পুঁজি করেই। তিনি সপ্তম শ্রেণী থেকে কবিতা লেখার, এ যাত্রা শুরু করেন ২০০৮ সালে। তার লেখা "মিস ইউ বাবা" শিরোনামের কবিতাটি প্রথম প্রকাশিত হয় "প্রিয় বাংলা" ম্যাগাজিনে এরপর তিনি যৌথ প্রকাশনায় রচিত করেন কাব্যগ্রন্থ "ভালোবাসার এপিঠ ওপিঠ" এবং "মানচিত্র"। বেশ কিছুদিন তিনি প্রিয় বাংলা ম্যাগাজিনের একজন প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। সাহিত্যের প্রতি তার অগণিত ভালোবাসাকে পুঁজি করেই, বাকি জীবন তিনি সাহিত্যচর্চা ও সাহিত্যে মনোনিবেশ করে কাটাবেন বলে প্রত্যাশা করেন।
Asadul Islam Sajib is a poet and writer of the young generation. Born on December 15, 1996 in the house of Mohammad Ali and Nasima Khatun of Biara village, Trishal police station, Balipara union, Mymensingh district. Among three brothers and two sisters, he is the youngest child of his family. He grew up in his own village, full of ponds and ponds, the only big river in Bangladesh, the Brahmaputra he spent ten years of childhood and education. He was literate from childhood, capitalizing on his immense love for literature. He started his journey of writing poetry from seventh grade in 2008. His poem titled "Miss You Baba" was first published in "Priya Bangla" magazine, after which he wrote poetry books "Bhalobasar Epith Opith" and "Manchitra" in joint publication. For some time he worked as a representative of Priya Bangla magazine. Capitalizing on his immense love for literature, he hopes to spend the rest of his life focused on literary practice and literature.
আসাদুল ইসলাম সজিব ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে আসাদুল ইসলাম সজিব-এর ৪টি কবিতা পাবেন।
There's 4 poem(s) of আসাদুল ইসলাম সজিব listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2024-02-17T11:37:12Z | ১৭/০২/২০২৪ | খুব বেশি ভালবাসা চাই না | ৭ | |
2024-02-15T12:30:20Z | ১৫/০২/২০২৪ | তোমার প্রতি মায়া | ০ | |
2024-02-07T12:12:07Z | ০৭/০২/২০২৪ | অবহেলিত জীবন | ৫ | |
2024-02-06T06:08:55Z | ০৬/০২/২০২৪ | আমার শূন্যস্থানে | ২ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.