মিছিমিছি কিছু চিঠি পাঠিয়েছি তোর উদ্দেশ্যে
বোনা কিছু উল রাখা আছে টেবিল এর কোনে
তুলে রেখেছি তোর জন্য নিয়ে আসা কিছু কাঠবাদাম
তুই তো চলে গেছিস বেবাগী হয়ে
ঘনিষ্ঠ হওয়া কিছু মুহূর্ত আজ কলমবন্দী
ইনবক্স এ আছে জমা কিছু মন খারাপ
তুলে রেখেছি তোর জন্য সুর করা কিছু ফিউসন
তুই তো মিশে গেছিস ছেঁড়া গিটার এ
আলতো আলো আর নিওন এর ডুয়েল এ
পচে মরেছে কিছু পুরনো স্মৃতি
সজনে ডাটার ভেষজ গুনের কেমিক্যাল রিঅ্যাকশন লিখছি
তুই তো রয়ে গেছিস স্যারিডন হয়ে
শেষ দুটো ডেট এর দিব্বি
মনে গেঁথে গেছে তোর এলো চুল
জোয়ার ভাঁটার সমুদ্রে পাড়ি দিয়েছি ডলফিন হয়ে
তুই তো বেধে গেছিস সাত পাকের জালে