কবিতা:দয়াময় মহান।
আরাফাত হোসেন আরমান দেওয়ানজী
পারিনা আমি যুগের সাথে
তাল মিলিয়ে চলতে পথে!
আধুনি কতার এই আয়োজন
পুরনো আমার নেই প্রয়োজন
আমার অন্তর খুশি থাকে রব!
পড়লে নামাজ ডাকলে তোমায়!
কোরআনের আয়াত শুনলে আমি
হৃদয় শীতল শান্তির ভূমি!
তুমি অসীম দয়াময় মহান
তোমার দয়ায় পূর্ণ জাহান
অধম আমি ইয়া মালিক
ক্ষমা করে দাও ইয়া খালিক।