চোখ দুটি ছলছল,
মেঘ করছে কোলাহল।
ঝরনা ধারা বইবে জানি,
চশমা দিয়ে ঢাকছি জল।
সীমান্তে বসে একা...
করছি যে অপেক্ষা?
ওপাশ থেকে কবে তুমি...
এসে দিবে দেখা।
তোমারতো দেখা নাই...
মনটা যে হতাশ।
তাইতো পথ পানে চেয়ে...
দৃষ্টি উদাস।
দৃস্টিঃ- আমার খুবি প্রিয় একজন মানুষ ছিল, নাম মিতালী মুখার্জি। ইস্কুল লাইফ তেকেই ওকে আমার খুবি ভাল লেগে ছিলো। আমি বুজতাম ও আমাকে পছনন্দ করে। ৪বছর হয়ে গেল,আর কোন যোগায়গ নেই। ওকে মনে করেই এই কবিতা আমার।