ডিজিটাল বাংলাদেশ
কেউ নয় আদি।
অবরুধে এম্বুলেন্সে
চলে বিয়ে শাদি।
জাগ্রত জনতারা
কেউ নয় বোকা।
হরতাল সমর্থকরা
খেয়ে গেল ধোকা।
বিয়ের পার্টিতে চলে
ধুম ধাম করে।
দাওয়াতে গেস্ট এল
এম্বুলেন্সে চড়ে।
রেস্তোরার সামনে থেকে
দামি দামি গাড়ি।
হরতালে দেখা গেল
এম্বুলেন্সের সাড়ি।
মারামারি হানাহানি
আছে দুই দলে।
শুভ দিনে ভালো মানুষ
রুগী সেজে চলে
দৃস্টিঃ- এটা আমার দেশ নিয়ে শেষ কবিতা, পরবর্তি কবিতা বর্তমান ডিজিটাল ছেলে মেয়েদের কে নিয়ে!