রংধনুর রং আর ভাল লাগেনা
যখন দেখি তোমার ঐ ঠোঁট ᶴᶴ
রাতের আঁধার কে আঁধার মনে হয় না
যখন দৃষ্টি পড়ে তোমার ভ্রমর কাল দুটি চোখ ᶴᶴ
এক রাশি সবুজের মাঝে একটু বাতাসের ছোঁয়া
মনকে আর দেয় না দোলা
তোমার এলো চুলের পরশ হয়নি আজও ভোলা ᶴᶴ
বসন্তের কোকিলের কুহু কুহু ডাক
আর কানে আসেনা
প্রতিটি নিস্তব্ধ রাতে তোমার বলা কথা গুলো
করে আনাগোনা ᶴᶴ
তন্দ্রা হীন আমার প্রতিটি রাত
করে তোমার জন্য আর্তনাত ᶴᶴ