শ্রমিকদের জীবনের কোন মূল্য নেই
শ্রমিকরা মরেই চলেছে ।
অনিরাপদ কারখানা, নিষ্ঠুর পরিচালনা
তবুও থেমে নেই জীবন !
দুবেলা দুমুঠো খাবারের জন্য
হাড় ভাঙ্গা পরিশ্রম করে ।
তবুও জীবন তুচ্ছ ।
ওরা ভবন ঢসে মরে
আগুনে পুড়ে মরে।
সাভারের বাতাস ক্রমেই ভারি হচ্ছে ।
সারিবদ্ধ লাশ আর লাশ
ব্যাথিত সারা দেশ ।
এখন সবার একটাই দাবি
দোষীদের বিচার হোক ।
সান্তি পাবে মৃতদের আত্না
সান্তি পাব আমরা ।