চারিদিকে শুধু হতাশা
সবত্রই হাহাকার লেগে আছে ।
অভাব লেপটে ধরেছে ।
বাতাসেও অভাবের গন্ধ।
রাজৈনতিক সংকটই এর জন্য দায়ী।
রাজনীতিবিদদের কোন উদ্দোগ নেই।
খেটে খাওয়া মানুষের অবস্থা আরো খারাপ।
দ্রব্য মুল্যের দামে ওদের নাভিশ্বাস
বলতে পারছে না কারোও কাছে।
চিন্তায় চিন্তায় হৃদয় খান খান
আর কত দিন যাবে এভাবে ?
এর কি কোন সমাধান নেই ?
দিন যায়, সপ্তাহ যায়, মাস যায়
হাহাকার যেন আরো বাড়ছে।
এ অবস্থা চলতে দেওয়া যায় না
একটা উদ্দোগ দরকার।
সময়পযোগী উদ্দোগ দরকার।