ব্লগার আহেম্মদ রাজীব হায়দার
হলেন জামাত শিবিরের শিকার।
ব্লগে লিখতেন নিয়মিত
তার লেখা পড়ে হত সবাই উজ্জীবিত।
খুসি হতে পারেনি জামাত
ফলে রাজীব হলেন কুপকাত।
তাঁর মৃত্যুতে প্রজন্ম চত্বর প্রজ্বলিত
নতুন চেতনায় মূল্যেবোধে উদ্ভাসিত।
রাজীবের মত নেবে যত প্রান
তবুও আন্দোলন হবে নাকো ম্লান।
আরো প্রান যতই যাক
জামাত শিবির নিপাত যাক।