কবি | অম্বরীশ ব্যানার্জী |
---|---|
স্বত্ব | কবি অম্বরীশ ব্যানার্জী |
সর্বশেষ সংস্করণ | ১ম |
"সময়ের প্রতিধ্বনি" হল-একটি বাংলা সাহিত্য কাব্যগ্রন্থ,যেটির রচনা করেন- কবি- "অম্বরীশ ব্যানার্জী"। বইটির উৎসর্গ- পরমারাধ্য পরমপূজ্য গুরুদেব শ্রী শ্রী "শ্যামাক্ষ্যাপা" বাবার শ্রীচরণে,এবং নিজ কূলদেবী-গৃহদেবী "দুর্গার" শ্রীচরণে।
কবি পরিচিতি:- কবি 'অম্বরীশ ব্যানার্জী-র' জন্ম-পশ্চিম বর্ধমান জেলার উখরা গ্রামে, ইংরেজী ২৮ অক্টোবর ২০০০ সালে,(বাংলা- ১১ই কার্তিক ১৪০৭ সন)।
পিতা শ্রী বিল্বমঙ্গল ব্যানার্জী,মাতা শ্রীমতী সরস্বতী ব্যানার্জী। কবির পৈতৃক বাড়ি বাঁকুড়া জেলার অন্তর্গত বানজোড়া গ্রামে। কবি খুব অল্প বয়স থেকেই কবিতা লেখার প্রতি তীব্র আকর্ষণ অনুভব করেন। বর্তমানে সেই আকর্ষণ-ই কবি 'অম্বরীশ ব্যানার্জীর' কবিতা লেখার মূল অনুপ্রেরণা। কবি বর্তমানে পেশায়- একজন ছাত্র এবং একজন লেখক। ছাত্রজীবনে তিনি 2021 সালে কাজী নজরুল ইউনিভার্সিটির শাখা- খান্দরা মহাবিদ্যালয় থেকে ফাস্টক্লাস বাংলা বিষয়ে গ্রেজুয়েট হয়েছেন।
"সময়ের প্রতিধ্বনি"- এটি কবির প্রথম কাব্যগ্রন্থ।
"সময়ের প্রতিধ্বনি" হল একটি বাংলা কাব্যগ্রন্থ,এবং এটির মধ্যে বিভিন্ন ধরণের কবিতা লেখা হয়েছে।
পরমারাধ্য পরমপূজ্য গুরুদেব শ্রী শ্রী 'শ্যামাক্ষ্যাপা' বাবার শ্রীচরণে, এবং নিজ কূলদেবী-গৃহদেবী 'দুর্গার' শ্রীচরণে।।
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.